তানোরে মাদকাসক্ত স্বামী খুন করলো স্ত্রী সন্তানকে, আটক১

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ছেলের সুন্নতে খাতনায় পিতাকে না বলায় মাদকাসক্ত স্বামী খুন করেছে স্ত্রী সন্তানকে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, পাঁচন্দর ইউপির পাঁচন্দর গ্রামে। এঘটনায় মাদকাসক্ত স্বামীকে আটক করেছে থানা পুলিশ। এমন জঘন্য ঘটনাটি ঘটেছে, (২৬আগস্ট) বিকেলে পাঁচন্দর ইউপির পাঁচন্দর গ্রামে। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে উত্তেজনা।
ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর গ্রামের মৃত সিদ্দিকের পুত্র মাদকাসক্ত আলিউল(৩৫) সঙ্গে একই ইউপির পাঁচন্দর গ্রামের নিপা(২২) বিয়ে হয়। এতে করে তাদের পরিবারে ৬বছরের নূর নামের একটি শিশু পুত্র সন্তান জন্ম গ্রহন করেন। কিন্ত তাদের সংসারে বনিবনা না পড়ায় বছর খানিক আগে তাদের ডিভোর্স হয়। ডিভোর্স নিয়ে রাজশাহী নারী শিশু আদালতে মামলা চলমান রয়েছে। দীর্ঘদিন ধরে ডিভোর্স হয়ে স্বামী স্ত্রী আলাদা আলাদা বসবাস করে আসছেন। এমতবস্থায় চলতি মাসের শুক্রবার(২৫আগস্ট) নিপা তার শিশু সন্তানের সুন্নত খাতনা দেয়। এতে করে ছেলের সুন্নতে খাতনায় পিতা না বলায় ক্ষিপ্ত হয়ে তার সাবেক ডিভোর্সী স্ত্রীর বাসায় গিয়ে চাকু দিয়ে স্ত্রী ও সন্তান কে খুন করেন মাদকাসক্ত স্বামী আলিউর রহমান। এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামবাসী স্বামী অলিউর রহমানকে উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেন।
তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, ঘটনার সম্পর্কে শোনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আসামিকে আটক করা হয়েছে। সেই সাথে নিহত মা-ছেলের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পোস্টমর্টেম করার জন্য রাজশাহী মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *