বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবক নিহত

রাজশাহী

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর)সংবাদদাতাঃ নাটোরের বাগাতিপাড়া ও লালপুর বর্ডার এলাকায় রেল ব্রীজে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবক (২৭) নিহত হয়েছেন।

সোমবার সকালে বাগাতিপাড়া ইউএনও পার্ক সংলগ্ন বড়াল নদের ওপর রেলব্রীজে এই দূর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে ব্রীজ এলাকায় পাট ধোয়া কাজে নিয়জিত কয়েকজন কৃষকের মধ্যে ঘটনার প্রত্যক্ষদর্শী একজন জানান,তারা রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের হুইসিল শোনে রেল ব্রীজের দিকে তাকালে একজনকে ছোটাছুটি করতে দেখে,এবং সেই ট্রেনের সাথে ধাক্কা লেগে যুবকটি মারা যায়।

সংশ্লিষ্ট এলাকার কর্মরত রেললাইন মিস্ত্রি আব্দুল আজিজ জানান, রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনটি বড়াল রেলব্রিজ অতিক্রম করার সময় ওই ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা মানসিক প্রতিবন্ধী অজ্ঞাত যুবক হাত নাড়িয়ে ট্রেন থামানোর চেষ্টা করেন। এ সময় ট্রেনের ধাক্কা খেয়ে যুবক লাইন থেকে পড়ে ব্রীজের গার্ডারে আটকে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা জানিয়েছেন ওই যুবক মানসিক প্রতিবন্ধী এবং এর আগে ওই এলাকায় তাকে ঘুরাফেরা করতে দেখা গেছে।

লাশ উদ্ধারকারী ফায়ারসার্ভিস স্টেশন মাস্টার মনজুরুল ইসলাম জানান,দুপুর ৪ টায় তাদের টিম ও ঈশ্বরদী রেলওয়ের থানার সাব ইন্সপেক্টর খাইরুল ইসলামের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

এব্যাপারে ঈশ্বরদী রেলওয়ের থানার ইন্সপেক্টর হারুনুজ্জামান রুমেল বলেন, তারা নিহতের লাশ উদ্ধার করেছেন এবং পরিচয় সনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *