বাঘায় ৫০০শ’বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী শহিদুল আটক

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ৫০০ শত বোতল ফেন্সিডিল সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি শহিদুল ইসলাম (৪৫) কে আটক করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৪টায় উপজেলার পাকুড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। সে বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামের নূরজামাল এর ছেলে।

জানা যায়, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে ডিবি পরিদর্শক আব্দুল হাই (পিপিএম) এর নেতৃত্বে ডিবি’র এসআই (নিরস্ত্র) নাছিম উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে পাকুডিয়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার কাজে নিয়োজিত ছিল। সেখানে থাকা ডিবি পুলিশের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাকুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম এর বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার ওপর থেকে তিনটি প্লাষ্টিকের বস্তায় ভর্তি ৫০০শ’ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে ।

ডিবি পুলিশ জানায়, সেখানে নিজ হেফাজতে রেখে ফেন্সিডিল বিক্রি করছিল। শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে বাঘা থানায় ৮টি মামলা রয়েছে।

এ ঘটনায় শহিদুল ইসলামের বিরুদ্ধে ডিবির উপ পরিদর্শক(এসআই) নাছিম উদ্দীন বাদি হয়ে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ এ মামলা রজু করা হয়েছে বলেও জানায় ডিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা থানার ডিউটি অফিসার সহকারি উপ পরিদর্শক হাসনা খাতুন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *