ডাবলু সরকারের নেতৃত্বে রাজশাহী মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: বিএনপির-জামাতের ডাকা অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৬ নভেম্বর) সকাল ১১ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে কুমারপাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল টি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কুমারপাড়া দলীয় কার্যালয়ের শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেন।

ডাবলু সরকার রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ রাজশাহী মহানগরীর সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা দেন।

এসময় ডাবলু সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। তার ফলও ভোগ করছেন এদেশের আপামর মানুষ। কৃষককে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিকসহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। তখন বিএনপির-জামাতের ডাকা অবরোধের নামে তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বদিউজ্জামান খায়ের, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ, যুব ও ক্রিয়া সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম , রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, মোঃ ইসমাইল হোসেন, সৈয়দ মন্তাজ আহম্মেদ, মোঃ মুজিবুর রহমান, মাসুদ আহমেদ, অর্পণ কুমার দে ।এ ছাড়া বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *