জবর দখল নয়, দলিল মূলে খরিদকৃত সম্পত্তি ভোগ করছি

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: দলিলমূলে ক্রয়কৃত সম্পত্তির খাজনা-খারিজ করে ভোগ দখল করছেন, রাজশাহীর বাঘা উপজেলার উত্তর মিলিক বাঘা গ্রামের হারান উদ্দীন মন্ডলের ছেলে গোলাম মোস্তফা।

হঠাৎ করেই সেই জমি নিয়ে একটি পক্ষ ষড়যন্ত্র করছে বলে দাবি করে গোলাম মোস্তফা বলেন, বাঘা উপজেলার চকনারায়নপুর গ্রামের মৃত ওয়াছিম উদ্দিন মিয়ার সম্পত্তি তাহার ছেলে ও মেয়েদের মধ্যে গত ১২/১১/১৯৯১ইং তারিখে বাঘা সাব রেজিষ্ট্রি অফিসে ৪৩৭৬ নং বন্টননামা দলিল মূলে মোঃ লুৎফর রহমান মিয়া, পিতা- মৃত ওয়াছিম উদ্দিন মিয়া, সাং- চকনারায়নপুর,উপজেলা-বাঘা, রাজশাহীর প্রাপ্ত সম্পত্তির মধ্যে চকনারায়নপুর ১৪২নং মৌজার খতিয়ান এসএ ৩১৭, ২৭৫, আর এস ১৯৬নং খতিয়ান এর দাগ নং এসএ ২১১, আরএস ৩৪৬, জমির পরিমাণ- ১.৭৫ শতাংশ, এসএস আরএস ৩৫১, পরিমান ৩৯ শতাংশ, মোট ২.১৪ শতাংশ এর কাতে ৩৭ শতাংশ জমি মোঃ লুৎফর রহমান মিয়া প্রাপ্তহন।

এর মধ্যে গত ১৭/০৯/২০১৪ইং তারিখে বাঘা সাব রেজিষ্ট্রে অফিসে ২৬৭১নং বিক্রয় কবলা দলিল মুলে ০৮ শতাংশ জমি খরিদ করিয়া আমি মোঃ গোলাম মোস্তফা স্বত্ত্ববান হইয়া গত ২৭/১১/২০১৪ইং তারিখে ৬৮০/৯-১/২০১৪-২০১৫নং খারিজ নাম জারি করিয়া নিজ নামে খাজনাদী দিয়েছি। বর্তমানে হালসন পর্যন্ত পরিশোধ আছে। যাহা ভোগ দখল করিতেছি।

খারিজকৃত সম্পত্তির বিবরণঃ মৌজা- ১৪২নং চকনারায়নপুর, খতিয়ান- এসএস ও আরএস- ৩১৭, ২৭৫ ও ১৯৬ প্রস্তাবিত খতিয়ান ১২৪৯ হো: নং ১২৬৭ দাগ নং- এসএ ও আরএস- ২১১ ও ৩৪৬ আম বাগান পরিমাণ ১.৭৫ শতাংশ- ০৬৫৪, – ৩৫১ ভিটা, পরিমাণ-.৩৯ শতাংশ- ০১৪৬, মোট- ০৮০০ শতাংশ।

তিনি বলেন, উক্ত তফসীল বর্ণিত সম্পত্তিতে দোকান ঘর করিয়া ব্যবসা পরিচালনাসহ ভোগ দখল করিয়া আসিতেছি। অন্য কোন জমি জবর দখল করি নাই। আমার দ্বারা কাহার ও ক্ষতি হয় নাই বা করি নাই। কেহ ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা অপপ্রচার করিলে তাহা ভিত্তিহীন বলে বিবেচিত হবে বলেও দাবি করেন গোলাম মোস্তফা।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *