আই সি ইউ তে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলো সড়ক দুর্ঘটনায় আহত ইমন

রাজশাহী

ফজলুর রহমান,নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় বন্ধুর মোটর সাইকেল নিয়ে ঘুরতে গিয়ে জিহাদ হাসান (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়,এবং এ ঘটনায় আরেক বন্ধু ইমন আলী(১৮) অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আই সি ইউ তে ভর্তি করা হয়,দীর্ঘ ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ মৃত্যু বরন করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ৩ং চংধুপইল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার আরমান আলী জানান,
গত ২৯ নভেম্বর বুধবার সকালে উপজেলার মালঞ্চি থেকে দয়ারামপুর অভিমুখী প্রধান লক্ষনহাটি হেলিপ্যাড নামক এলাকায় দূর্ঘটনাটি ঘটে, ঘটনাস্থলে লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের শোভ এলাকার কামাল হোসেনের ছেলে জিহাদ মৃত্যু বরন করেন।
মৃত্যুর সাথে পাঞ্জা লড়া অপরজন ইমন আলী একই এলাকার সুজন আলীর ছেলে,তার অবস্থা আশংকাজনক হলে সেই দিন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আই সি ইউ তে ভর্তি করা হয়।দীর্ঘ ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার বিকেল ৪টার দিকে মৃত্যু বরন করে।

উল্লেখ যে,গত ২৯ নভেম্বর বুধবার সকালের ঘটনা
নিহত এবং আহতের বন্ধু শিমুল আহম্মেদ জানান, তারা উপজেলার বিএম কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র। ঘটনার দিন আনুমানিক বেলা ১১ টার দিকে তারা ৪ বন্ধু দুটি মোটর সাইকেল নিয়ে কলেজ থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। উপজেলার লক্ষণহাটি মোড় এলাকায় পৌছালে নিহত বন্ধু জাহিদ শিমুলকে তার এ্যাপাচি গাড়িটি দিতে বলে আর তার ডায়াং মোটর সাইকেলটি তাকে চালাতে বলে গাড়ি পরিবর্তন করে।

পরবর্তীতে এ্যাপাচি গাড়ি নিয়ে নিহত জাহিদ এবং আহত ইমন আলী সেখান থেকে দয়ারামপুরের দিকে খুব দ্রত গতিতে ছুটে যায়। আর পেছনে ডায়াং গাড়িটি নিয়ে ঘটনার বর্ণনাকারী শিমুল আহম্মেদ এবং তাদের আরেক বন্ধু ইমন হোসেন আস্তে আস্তে যায়। পরে ঘটনাস্থলে তারা দুর থেকে দেখতে পায় দ্রুত যাওয়া মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের পুলের সাথে ধাক্কা লেগে তারা অনেক দুরে ছিটকে পড়ে।

পরে স্থানীয়রা ছুটে এসে দয়ারামপুর ফায়ার সার্ভিসের সহয়তায় তাদের উদ্ধার করলে ঘটনাস্থলে জাহিদ হাসানের মৃত্যু হয়। আর ইমন আলীকে মূমুর্ষ অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল করিম জানান,আহত ব্যাক্তির অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *