ধুমকেতু নিউজের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গণমাধ্যম

স্টাফ রিপোর্টার: আজ ৪ ডিসেম্বর সোমবার দেশের জনপ্রিয় ও ভিন্নধারার বাংলা অনলাইন পোর্টাল ‘ধূমকেতু নিউজ’ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত ২০২০ সালে ‘সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে পাঠকের দ্বারে আমরা’ এ স্লোগানকে ধারণ করে যাত্রা শুরু হয় ধূমকেতু নিউজের।

হাসি, আনন্দ ও সাফল্য নিয়ে পার হয়ে গেল তিনটি বছর। পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০২০ সালের ৪ ডিসেম্বর আজ তা ৪র্থ বছরে পদার্পন করেছে। ইতিমধ্যে সকলের আস্থার পাটফর্ম হিসেবে পত্রিকাটি জায়গা করে নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও গুণীজন সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু। প্রধান অতিথিকে সম্মাননা পদক তুলে দেন ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সাংবাদিক ফায়সাল মোহাম্মদ শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল ইসলাম, রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক তৈয়বুর রহমান।

ধূমকেতু নিউজের প্রকাশক ফায়সাল মোহাম্মদ শিশির বলেন, ধূমকেতু নিউজ এর জন্মলগ্ন থেকে আমরা চেষ্টা করেছি দেশ-বিদেশের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বদা তুলে ধরতে। আমাদের দক্ষ সংবাদকর্মীদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ফলে আজ ধূমকেতু নিউজ ৩ বছর পূর্ণ করে ৪ বছরে পা দিতে সক্ষম হয়েছে ও লাখো পাঠকের ভালোবাসা অর্জন করেছে। আমাদের এ পথ চলায় সকলের প্রতি রইলো অভিরাম ভালোবাসা ও শ্রদ্ধা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মাহাবুবুর রহমান। তিনি বলেন, ধূমকেতু নিউজ ৩ বছর পূর্ণ করে ৪র্থ বছরে পা দিয়েছে, এটি খুবই আনন্দের বিষয়। এই অনলাইন পত্রিকাটির সঙ্গে যারা জড়িত ও পাঠকদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ধূমকেতু নিউজ বলিষ্ঠ ও নির্ভীকভাবে খবর এবং খবরের পেছনের খবর পরিবেশন করে আসছে।

তিনি আরও বলেন, শুধু রাজশাহী নয় বাংলাদেশ ও বিশ্বের গুরুত্বপূর্ণ সংবাদ সবার আগে পাঠকের হাতে পৌছে দিতে আমরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি এবং আমাদের এই অনলাইন পত্রিকাকে বিশ্বের কাছে তুলে ধরতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দেশের অনেক জেলায় আমরা তরুন ও মেধাবী সাংবাদিক নিয়ে কাজ করছি।

অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন, রাজশাহীর অনলাইন নিউজ পোর্টাল টপ নিউজের সম্পাদক সিরাজী ইমন ও ধূমকেতু নিউজ অনলাইন পোর্টালের স্টাফ রিপোর্টার জান্নাতুল মাওয়া সিফা।

এসময় উপস্থিত ছিলেন, আমাদের রাজশাহীর রিপোর্টার জিয়াউল হক জিয়া, কালেরকণ্ঠ পত্রিকার রাজশাহীর ফটো সাংবাদিক সালাহউদ্দিন, সময় টিভি রাজশাহীর ক্যামেরাপার্সন হাবিবুর রহমান পাপ্পু, যুগান্তর পত্রিকার ফটো সাংবাদিক আজম খান, রাজশাহীর সংবাদের ফটো সাংবাদিক মোখলেসুর রহমান মুকুল, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের ফটো সাংবাদিক কাবিল হোসেন ও ফায়সাল হোসেন প্রমুখ।

সবশেষে গুণীজনদের হাতে সংবর্ধনা পদক তুলে প্রধান অতিথি মাসুদুর রহমান রিংকু।

গুণীজন সংবর্ধনা প্রাপ্তরা হলেন :
বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম জনি, রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম, নারী উদ্যোক্তা ও উইমেন এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহীর সভানেত্রী আঞ্জুমান আরা পারভীন লিপি, বিশিষ্ট কবি ও সাহিত্যিক সোহেল মাহাবুব, বিউটিশিয়ান জেসমিন আরা বিউটি, রূপরেখা কিশোরমেলার সভাপতি ও বৃক্ষপ্রেমি ইব্রাহিম হায়দার।

এছাড়াও অনুষ্ঠানে ফুলের সম্মাননা প্রদান করা হয়, ইত্তেফাক পত্রিকার রাজশাহীর ফটো সাংবাদিক আজাহার উদ্দিন, সময় টিভির রাজশাহী ব্যুরো সাইফুর রহমান রকি, রাজশাহীর প্রথম নারী সাংবাদিক হেলেন খান, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি তোফাইল হক।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *