রেডার পক্ষে এমপি শফিকুর রহমান বাদশাকে শুভেচ্ছা

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহীর আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার অ্যাসোসিয়েশনের (রেডা) এর পক্ষ থেকে রাজশাহী সদর আসনের নবনির্বাচিত এমপি শফিকুর রহমান বাদশাকে শুভেচ্ছা জানানো হয়েছে। আজ শনিবার বিকেলে মুক্তিযুদ্ধ সংসদ অফিসে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন রেডা’র সভাপতি ও রহমান ডেভেলপার্স এন্ড এসোসিয়েটের ম্যানেজিং পার্টনার তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, সাংগঠনিক সম্পাদক ও রেড ব্রিক প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মেজবাউল বারী সওদাগর, গ্রীণ প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মোস্তাফিজুর রহমান, এ.এন.বি ইউনিক রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহানসহ রেডার সদস্যবৃন্দ।

এ সময়ে রাজশাহী সদর আসনের এমপি শফিকুর রহমান বাদশা আবাসন ব্যবসায়ীদের নির্দিষ্ট সময়ের মধ্যে ফ্লাট ডেলিভারি, নিয়ম মেনে ব্যবসা করার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন রাজশাহীর অবসান ব্যবসায়ীরা যেভাবে এত সুন্দর সুন্দর ভবন তৈরি করছেন যার কারনে দেশের অন্যান্য অঞ্চলের অধিবাসীরা রাজশাহীতে বাড়ি করতে আগ্রহী হচ্ছে। সিটি মেয়র যেভাবে রাজশাহীকে সাজিয়ে নিয়েছেন এভাবে রেডা সিটি মেয়র এর আহবানে সাড়া দিয়ে পরিবেশ বান্ধব ভবন তৈরি করতে সহায়তা করছে।

গ্রীন সিটির পাশাপাশি ক্লিন সিটি ধরে রাখতে ও পর্যটন নগরী গড়ে তুলতে রেডার ব্যবসায়ীদের অনুরোধ করেন। এছাড়া যেকোনো ধরনের সমস্যায় পাশে থাকার কথা জানান সদর আসনের সংসদ সদস্য।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *