বাঘায় কলেজ ছাত্রকে রড-হাতুড়ি দিয়ে পিটিয়ে জখমের অভিযোগে বিক্ষোভ-সমাবেশ

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ফাহিম মোন্তাসির প্রান্ত (১৮) নামে এক কলেজ ছাত্রকে রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখমের অভিযোগে, উপজেলার বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ- সমাবেশ করেছে ইউনিয়নটির স্থানীয় আওয়ামীলীগ নের্তৃবৃন্দ । রোববার (২১-০১-২০২৪) সন্ধ্যায় বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃবৃন্দ এই বিক্ষোভ সমাবেশ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন, বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান শফি। বক্তব্য রাখেন বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আলাউদ্দিন, ইউনুস আলী, শহিদুল ইসলাম বাবু, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান পিংকু, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল করিম, বাউসা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান ভূট্ট, বাউসা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মহিনুল ইসলাম, বাউসা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বর শাকিম উদ্দিন প্রমুখ।

বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান শফি জানান, ঘটনার মূল হোতা,বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনকে দায়ী করে বিক্ষোভ সমাবেশ থেকে তাকে অবাঞ্চিত ঘোষণা করে হয়েছে। এতে স্থানীয় আওয়ামী লীগের প্রায় ৩শতাধিক নারী- পুরুষ অংশ নেয়।

জানা যায়, রোববার (২১ জানুয়ারি) সকাল ১০টার দিকে ফাহিম মোন্তাসির প্রান্ত বাউসা বাজারে সেলিম হোসেনের চায়ের স্টলে বসে ছিল। এ সময় বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সহযোগিতায় কাজল হোসেন, রুবেল হোসেন, মারুফ হোসেনসহ ৮/৯ জনের একটি দল মুখে মাক্স পরা অবস্থায় রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে চলে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সে বাউসা কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেছে। ফাহিম মোন্তাসির প্রান্ত হাট বাউসা গ্রামের ইউসুফ আলীর ছেলে।

জাহিদ হোসেন বলেন, এ বিষয়ে আমার কিছুই জানা নেই। তবে লোকমুখে শুনেছি ফাহিম মোন্তাসির প্রান্ত নামে ছাত্রলীগের এক ছেলেকে কে বা কারা মেরেছে। তবে আমকে কি কারনে অবাঞ্চিত করে বিক্ষোভ করেছে বিষয়টি জানা নেই।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *