বাঁচার লড়াইয়ে ব্যর্থ হলেন নিপাহ ভাইরাসে আক্রান্ত ছাত্রদল নেতার আবু আফজাল

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত বুধবার (২৪ জানুয়ারী) রাত ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নিপাহ ভাইরাসে আক্রান্ত বাঘা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু আফজাল (৪১)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সে উপজেলার বাঘা পৌর সভার চকছাতারী গ্রামের মৃত আব্দুর রহমানের ছোট ছেলে।

জানাযার নামাজে অংশ নেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড.লায়েব উদ্দীন লাভলু, জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলী,বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ রাজনৈতিক,সমাজিক সংগঠন,শিক্ষক ও এলাকার শ্রেণী পেশার মানুষ।

বিষয়টি নিশ্চিত করে আবু আফজালের বড় ভাই বাবুল ইসলাম জানান, ১৪ জানুয়ারী তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর নিপাহ ভাইরাসে আক্রান্তের বিষয়টি জানা যায়। অবস্থার অবনতি হলে বুধবার সকাল সাড়ে ১১ টায় আইসিইউতে ভর্তি করা হলে রাত ৭টায় সেখানেই মারা যান। এর আগে একটি মামলায় আত্নগোপনে থাকাকালিন সময়ে খেজুরের কাঁচা রস খেয়েছিল। এর পর বিশেষ করে সন্ধায় কাঁপুনি দিয়ে জ্বর আসছিল। ২০২০ সালে করোনা ভাইরাসে ও ২০২৩ সালের জুন/জুলাই মাসের দিকে ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছিল বলে জানান বাবুল ইসলাম।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *