রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ মার্চ ) সকাল সাড়ে ১১ টায় নিজ সভা কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়। মাসিক সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রকল্পের অগ্রগতি বিষয় সংক্রান্ত আলোচনা। পবিত্র ঈদ-উল ফিতরের জন্য ত্রাণ ক্রয় ও বিতরণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। পুকুর ও খেয়াঘাট ইজারা সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ।

সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আপনারা জানেন বিগত এক বছর রাজশাহী জেলা ও উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন ধারা অব্যাহত রেখেছি। এই এক বছরে শিক্ষা ভাতা, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, অসহায় পরিবারের আর্থিক সহায়তা, প্রতিবন্ধী ভাতা, কন্যাদান আর্থিক সহায়তা, মসজিদ ও মন্দিরের নির্মাণ কাজের জন্য আর্থিক সহায়তাসহ বিভিন্ন ক্ষেত্রে আর্থিক সহায়তা প্রদান আসছি। ইতিমধ্যেই গত এক বছরের বিভিন্ন প্রকল্পের কাজ শেষ। আবার অনেক গুলো প্রকল্পের চলমান আছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চেতনাকে সামনে রেখে রাজশাহী জেলা পরিষদের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করবো রাজশাহী‘র ৯টি উপজেলার উন্নয়ন অব্যাহত রাখবো।

মাসিক সভায় উপস্থিত ছিলেন মাসিক সভায় উপস্থিত ছিলেন, দূর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, কেশরহাট পৌরসভা মেয়র শহীদুজ্জমামন শহীদ, নওহাটা পৌরসভা মেয়র হাফিজুর রহমান হাফিজ, বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দীন লাভলু, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি,এম হীরা বাচ্চু, সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৫ ( দূগাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সদস্য-৯ ( বাঘা) মো: মহিদুল ইসলাম, সদস্য-৭ ( পুঠিয়া) মো: আসাদুজ্জামান মাসুদ, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান, সহকারী প্রকৌশলী এজাজুল আলম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন হিসাবরক্ষক আব্দুল মতিন, সার্ভেয়ার আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তি গত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচরী উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *