রাজশাহীতে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কর্মপরিকল্পনা সভা এবং ইফতার মাহফিল অনুষ্টিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ইউএসএআইডি এর অর্থায়নে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এসপিএল প্রকল্পের এর উদ্যোগে রাজশাহী মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কর্মপরিকল্পনা সভা এবং ইফতার মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মপরিকল্পনা সভায় মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের বিগত সময়ের কার্যক্রমে অগ্রগতি এবং আগামীতে তিন মাসের জন্য একটি পরিকল্পনা তৈরি করা হয়।

সভায় উপস্থিত ছিলেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক, ওয়ালিউল হক, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্য নিবাহী সদস্য নাসরিন আক্তার মিতা, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহ সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজশাহী জেলার সদস্য গোলাম মোস্তফা মামুন, মহানগর জাতীয় পাটির যুগ্ম আহবায়ক শাহিন আলী, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কোষাধক্ষ ও মহানগর আওয়ামী লীগের কার্য নিবাহী সদস্য এডভোকেট শামসুনাহার মুক্তি. মহানগর মহিলা পাটির সভাপতি ফেরদোসী জোহা, এছাড়াও সুশীল সমাজের প্রতিনিধি এবং বিভিন্ন তরুণ সংগঠনের সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক আসমা আক্তার, প্রোগ্রাম এসোসিয়েট রায়হান আলী ও ইলেক্টোরাল প্রোগ্রাম এসোসিয়েট আশেক তানভীর অনীক।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *