বৃষ্টি কামনায় রাজশাহীর ১৯ নং ওয়ার্ডে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত

রাজশাহী
স্টাফ রিপোর্টার: বৃষ্টি কামনায় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি স্কুল মাঠ প্রাঙ্গনে আজ সোমবার সকাল ১০টায় ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এতে ইমামতি করেন রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি ও সাহেববাজার বড় জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো: আব্দুল গনি। নামাজে মহান আল্লাহ তায়ালার কাছে রহমতের বৃষ্টি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মাওলানা মো: ফজলুল হক, মাওলানা মো: মামুনুর রশীদ, মাওলানা মো: মাহে আলম, মাওলানা মো:আল আমিন, হাফেজ মো: আব্দুল মজিদ, ১৯ নং ওয়ার্ড ((দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো রেজাউল হক মঞ্জু সহ প্রায় তিন সহস্রাধিক মুসুল্লি।
সকলেই মহান আল্লাহর কাছে তীব্র তাপদাহ থেকে রক্ষার জন্য রহমতের বৃষ্টি কামনায় কান্নাজড়িত কন্ঠে প্রার্থনা করা হয়। এ সময় সকল মুসুল্লিদের জুস ও বিস্কুট বিতরণ করেন মুসলিম ফাউন্ডেশন এবং খাবার পানি স্যালাইন বিতরণ করেন ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচা ও রাজশাহী ওয়াসা। স্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিটি ইউনিট।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *