দৌলতপুর সীমান্তে বিজিবির ওপর মাদক ব্যবসায়ীদের হামলা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: বেনাপোলের দৌলতপুর সীমান্তে ফেনসিডিলের চালান আটকের সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের ওপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ সময় বিজিবির গুলিতে রহমত আলী (২৬) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার ভোরে দৌলতপুর সীমান্তের বালুরমাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

তবে বিজিবির দাবি, গুলিবিদ্ধ রহমত মাদক ব্যবসায়ী। বিজিবি আত্মরক্ষার্থে মাদক ব্যবসায়ীদের ওপর ৩ রাউন্ড গুলি ছুড়লে রহমত আলী গুলিবিদ্ধ হন। আহত রহমত দৌলতপুর গ্রামের মফেজ আলীর ছেলে।

আহতাবস্থায় বিজিবি তাকে উদ্ধার করে তাদের হেফাজতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাস্থল থেকে ৯৭ বোতল ফেনসিডিল ও একটি দেশি ধারালো অস্ত্র উদ্ধার করেছে বিজিবি।

২১ বিজিবি ব্যটালিয়নের দৌলতপুর ক্যাম্পের নায়েক সুবেদার সাইফুল ইসলাম জানান, সোমবার ভোরে মাদক চোরাকারবারিরা ভারত থেকে ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় দৌলতপুর বালুরমাঠ এলাকায় বিজিবি তাদের ধাওয়া করে।

মাদক চোরাচালানিরা এ সময় বিজিবির ওপর আক্রমণ করে। বিজিবি আত্মরক্ষার্থে ৩ রাউন্ড গুলি ছুড়লে রহমত আলী নামে এক ফেনসিডিল ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তবে এ সময় অন্যরা পালিয়ে যান।

ঘটনাস্থল থেকে ৯৭ বোতল ফেনসিডিল ও একটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

বিজিবি গুলিবিদ্ধ রহমতকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *