রাজশাহীর মাদকবিরোধী কনসার্ট মাতাবেন নায়িকা অপু বিশ্বাস

বিনোদন রাজশাহী লীড

বিনোদোন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। চলচ্চিত্রের পাশাপাশি সংসার নিয়েই এখন তার ব্যস্ততা বেশি।

সব কিছুর পাশাপাশি স্টেজ শোতেও তিনি অংশ নিতে প্রায়ই দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার দুদিনের জন্য রাজশাহী মাতাতে যাচ্ছেন এই অভিনেত্রী। সেখানে দুটি স্টেজ শোতে অংশ নিবেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজনে দেশব্যাপী মাদকবিরোধী প্রচারণা শুরু হচ্ছে নতুন বছর। এরই ধারাবাহিকতায় আগামী ৩ জানুয়ারি রাজশাহীতে মাদকবিরোধী কনসার্টে তিনি অংশ নিবেন। নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে মাদকবিরোধী কনসার্ট। পর দিন ৪ জানুয়ারি রাজশাহীতে আরো একটি শোতে অংশ নিবেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজনে দেশব্যাপী মাদকবিরোধী প্রচারণা করছে। এই প্রচারণায় অংশ নিতে পেরে নিজের কাছেও ভালো লাগছে। আমিও চাই সবাই মাদককে না বলুক।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এই কনসার্ট হবে। এতে অপু বিশ্বাস ছাড়াও থাকছেন গৌতম সাহা, তানভীর, তানহা তাসনিয়া, মৌসুমী, প্রতিক হাসান, হক বারিশ, ফ্লাই ফারুকসহ অনেকে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *