শেখ হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না: ফখরুল

জাতীয় বিশেষ সংবাদ লীড

স্বদেশ বাণী ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজ আওয়ামী লীগ বর্গির রূপ নিয়েছে। ভোটের অধিকার একবার নয়, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই ভোট চুরি করে। ২০১৪ ও ২০১৮ সালে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে তারা। এখন আবার নতুন করে ভোট চুরির ফায়দা আঁটছে। নতুন বুদ্ধি এঁটে নতুন কমিশন দিয়ে আবার কৌশলে ভোট চুরির চিন্তা করছে; কিন্তু শেখ হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। শনিবার বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, তত্ত¡াবধায়ক বা নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন করতে হবে। এখানে উন্নয়ন ছাড়া কিছুই দেখা যায় না; কিন্তু বাস্তবে গেলে কোনো কিছুতেই হাত দেওয়া যায় না। আমরা মুক্তি চাই, এ থেকে পরিত্রাণ চাই। আমাদের এ আন্দোলন বিএনপির জন্য নয়, খালেদা জিয়ার জন্য নয়, তারেক রহমানের জন্য নয় কিংবা আমাদের নেতাদের জন্য নয়- এ আন্দোলন জাতি ও দেশের প্রয়োজনে সমগ্র জাতিকে রক্ষা করার জন্য।

তিনি বলেন, ভোলায় লঞ্চে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে আবার আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধেই মামলা দিয়েছে। এখন দেশে কেউ নিরাপদ নয়।

বিকাল ৫টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্য শুরু করেন। এর আগে সভাপতির বক্তব্য দেন বরিশাল মহানগর বিএনপির আহŸায়ক মনিরুজ্জামান ফারুক।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *