চিত্রনায়ক আলমগীরের মৃত্যুর গুজব

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  হাসপাতালে চিকিৎসাধীন করোনায় আক্রান্ত বরেণ্য অভিনয়শিল্পী আলমগীরের শারীরিক অবস্থা এখন ভালো। সব ধরনের স্বাভাবিক খাবার গ্রহণ করছেন তিনি। এ অভিনেতা চিকিৎসা নিচ্ছেন রাজধানীর গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে। ঠিক যখন তার শারীরিক অবস্থা উন্নতির দিকে, তখনই হঠাৎ করে অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এতে ভীষণ মর্মাহত হয়েছেন দেশবরেণ্য এই শিল্পী। শুধু তাই নয়, এমন সংবাদে ক্ষুব্ধ হয়েছে তার পরিবার এবং চলচ্চিত্র অঙ্গনের অনেকেই।

এর আগেও, গত ২৫ এপ্রিল সন্ধ্যার পর ৭১ বছর বয়সী এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কোনো সঠিক তথ্য ছাড়াই একটি মহল সোশ্যাল মিডিয়ায় আলমগীরের মারা যাওয়ার খবর ছড়িয়ে দেয়। এরপর শুক্রবার দুপুরে হঠাৎ করে আবারও মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক, পরিচালক ও প্রযোজক এম এ আলমগীর।

এ প্রসঙ্গে অভিনেতা জানান, তিনি ভালো আছেন। খবরটি তার পরিবারকে বিব্রতকর পরিস্থিতে ফেলেছে।

ক্ষোভ প্রকাশ করে আলমগীর বলেন, ‘কারা এসব ছড়াচ্ছে? বিষয়টি খুবই কষ্টদায়ক। দয়া করে কেউ আর ভুয়া খবর ছড়াবেন না।’

প্রসঙ্গত, ফেসবুক এবং কিছু অনলাইন নিউজ পোর্টালে এ গুজবসংক্রান্ত সংবাদ দেখা যায়। এরপর থেকেই হাসপাতালে থাকা আলমগীরের কাছে তাঁর পরিবার, বন্ধু, স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের ফোন আসতে থাকে। তখনই বিষয়টি তিনি বুঝতে পারেন।

জানা গেছে, এমন ঘটনার পেছনে যারা জড়িত, তাদের খুঁজে বের করার প্রক্রিয়া চলছে। আর বিষয়টি পুলিশের সাইবার অপরাধ বিভাগকেও অবহিত করা হয়েছে।

এখানে উল্লেখ্য যে, হাসপাতালে অসুস্থ সংস্কৃতি অঙ্গনের বরেণ্য শিল্পীদের নিয়ে এমন গুজব নতুন কিছু নয়। এর আগেও রাজ্জাক, এ টি এম শামসুজ্জামান, প্রবীর মিত্র, এন্ড্রু কিশোর, আজম খান, আইয়ুব বাচ্চুদের মতো শিল্পীদের নিয়েও এমন কাণ্ড দেখা গেছে। কিছুদিন আগে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন চলচ্চিত্রের আরেক বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুককে নিয়েও মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *