পরীমনির হাতে নতুন বার্তা ‘… মি মোর’

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: ‘ডোন্ট লাভ মি বিচ’ থেকে এবার নায়িকা পরীমনির হাতে দেখা যাচ্ছে নতুন বার্তা ‘মি মোর’। বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে যান তিনি। এসময় তার হাতে দেখা যায় এ লেখা। আগেরবারের মতোই এবারের লেখাটিও নজর কেড়েছে সবার। হচ্ছে বিস্তর সমালোচনাও। পরীর ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, এ লেখায় তিনি চ্যালেঞ্জ জানিয়েছেন। তবে কাকে কি উদ্দেশ্যে সেই চ্যালেঞ্জ তা জানা যায়নি।

সকালে সাড়ে দশটার দিকে হাজিরা দেয়ার জন্য আদালত চত্বরে উপস্থিত হন পরীমনি। তবে বেলা বারটার দিকে মামলার শুনানি শুরুর আগ পর্যন্ত তিনি আদালত চত্বরে গাড়িতে অবস্থান করেন।

শুনানি শুরু হলে কড়া পুলিশী প্রহরায় গিয়ে আদালতের এজলাসে দাঁড়ান পরীমনি। শুনানির এক পর্যায়ে নিজেও কথা বলেন তিনি। শুনানি শেষ হওয়ার পর আদালত ভবন থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আশেপাশে ছিলো বহু মানুষের ভিড়।

গাড়ীতে ওঠার পর তিনি হুড খুলে হাত নেড়ে অপেক্ষমান মানুষকে শুভেচ্ছা জানান। এ সময় তার চোখে সানগ্লাস আর ডান হাতে ছিলো নতুন বার্তা- যেখানে মেহেদী দিয়ে আঁকা মধ্যাঙ্গুলের চিহ্নের নিচে লেখা ছিলো “…. মি মোর”।

এ সময় গণমাধ্যমকে এবারের বার্তা সম্পর্কে পরীমনি বলেন, আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গালি) মি মোর’।

অন্যদিকে আজ তার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক প্রতিবেদন দাখিলের জন্য ১০ অক্টোবর দিন ধার্য করেন। এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান পরীমনি।

এর আগে গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *