সবাইকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নিয়ে দেশ থেকে মাদক নির্মূল করতে হবে: আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ এএইচএম কামারুজ্জামান হেনা ডে নাইট ফুটবল টুর্ণামেন্টের ৪র্থ আসরের মেগা ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকালে নগরীর বিনোদপুর বাজার সংলগ্ন মির্জাপুর এলাকার শ্যামলের মাঠে উক্ত মেগা ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আশিক স্মৃতি বনাম প্রচেষ্টা স্পোর্টিং ক্লাব ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে। ১-০ গোলে আশিক স্মৃতিকে হারিয়ে প্রচেষ্টা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

ডাবলু সরকার বলেন, কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। সমাজ থেকে মাদকমুক্ত করতে হলে যুবকদের বেশি বেশি খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। তাদেরকে পড়ালেখার পাশাপাশি বিনোদন দেওয়ার জন্য খেলার মাঠ উন্মুক্ত করে দিতে হবে।

ট্রফি বিতরণের আগে বক্তব্য দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

তিনি বলেন, খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। যারা মাদক কেনা-বেচা করবে তাদেরকে আইনের হাতে তুলে দিতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা মাদকমুক্ত, জঙ্গিমুক্ত এবং দুর্নীতি মুক্ত দেশ গড়ার ঘোষনা দিয়েছেন। সেগুলো তিনি বাস্তবায়নও করছেন।

তাই আমরা তার প্রতিশ্রুতি বাস্তবায়নে সহযোগীতা করবো।

ডাবলু সরকার আরও বলেন, দেশকে মাদকমুক্ত করতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নিয়ে প্রথমে নিজ নিজ এলাকা থেকে মাদক নির্মূল করতে হবে। তাহলেই দেশ মাদকমুক্ত হবে। এ জন্য সকল শিক্ষার্থী লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা দরকার।

বি আর বি ফ্রেন্ডস ক্লাবের আহ্বায়ক মোঃ বকুলের হাতে সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

মির্জাপুর বি আর বি ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে এবং ক্লাবের আহ্বায়ক মোঃ বকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জহির উদ্দিন (তেতু), মতিহার থানা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, বিনোদপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শহীদুল ইসলাম শহীদ, মতিহার থানা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক প্রমূখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *