সাবেক এমপি ও মেয়র দুরুল হুদার পরিবারের পাশে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মহানগরীর রাণীবাজার নিবাসী রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাবেক এমপি ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ দুরুল হুদার মৃত্যুতে তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার সন্ধ্যায় মরহুমের বাড়িতে যান মেয়র।

মেয়র খায়রুজ্জামান লিটন ঢাকায় দাপ্তরিক কাজ শেষে সোমবার সড়কপথে রাজশাহীতে ফিরেন। ঢাকা থেকে রাজশাহীতে এসেই সরাসরি ছুটে যান বীর মুক্তিযোদ্ধা মোঃ দুরুল হুদার বাড়িতে। এ সময় মরহুমের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন, সমবেদনা জানান ও সব সময় পাশে থাকার কথা জানান মেয়র।

এদিকে মঙ্গলবার নগর ভবনের মসজিদে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। নগর ভবনে মসজিদে ১টা ১৫ মিনিটে জোহরেরর নামাজ অনুষ্ঠিত হবে। এরপর সেখানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

রোববার দিবাগত রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ দুরুল হুদা। মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা ও ১ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা সোমবার বিকাল ৫টায় কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এরপর তাকে হেতেম খাঁ গোরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ দুরুল হুদা ১৯৫৫ সালের জুন মাসে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোল্লাটোলা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৬.৪.১৯৯০ হতে ৬.১১.১৯৯০ পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব পালন করেন। মেয়র থাকাকালীন সময় তিনি উপমন্ত্রীর মর্যাদাপ্রাপ্ত ছিলেন। এছাড়া তিনি রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *