ফেনীর সোনাগাজীতে ধর্ষণ মামলায় জেঠা শ্বশুরকে ফাঁসাতে গিয়ে প্রবাসীর স্ত্রী কারাগারে

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ফেনীর সোনাগাজীতে জেঠা শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের মামলাকারী এক প্রবাসীর স্ত্রীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মামুনুর রশিদ এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে তাকে একা রেখে তার শাশুড়ি লাকি আক্তার নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সে তার ৮ বছরের শিশুপুত্র নিয়ে শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। এই সুযোগে রাত ১২টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি তার শয়ন কক্ষে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। বিষয়টি তার শাশুড়িকে জানালে তিনি বিষয়টি কাউকে না জানিয়ে চুপ থাকতে বলেন।

একপর্যায়ে তার গর্ভে সন্তান ধারণের বিষয়টি তার শাশুড়িকে জানালে তিনি অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য তাকে ভুল বুঝিয়ে জেঠা শ্বশুর সফি উল্যাহর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করান।

এদিকে তার শাশুড়ির সাথে জেঠা শ্বশুরের জমি নিয়ে বিরোধের জের ধরে মিথ্যা মামলা আনয়ন করেছেন। তার জেঠা শ্বশুর উক্ত মিথ্যা মামলা থেকে জামিনে যেতে বা মুক্তি পেতে তার কোন আপত্তি নেই। তিনি ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হয়ে এই আবেদন করেন। তার এই আবেদনের প্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়ে মামলার এজাহারভুক্ত একমাত্র আসামি সফি উল্যাহকে জামিনের আদেশ দেন।

মিথ্যা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিথ্যা মামলা দায়েরের অপরাধে ১৭ ধারা মোতাবেক সংশ্লিষ্ট আদালতের পেশকার রবিউল ইসলাম বাদি হয়ে গৃহবধূর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট ফয়েজুল হক মিল্কি।

গত ২২ নভেম্বর সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের বক্স আলী সুফি বাড়ির সফি উল্যাহর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন ৫ মাসের অন্তসত্তা এক গৃহবধূ। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *