কেশবপুর সন্যাসগাছা ব্রীজে মাহেন্দ্র ও ইজিবাইকের সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধ

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলার সন্যাসগাছা ব্রীজের মাথায় মাহেন্দ্র ও ইজিবাইকের সিরিয়ালের নামে জোর পূর্বক টাকা আদায় বন্ধ হওয়ায় চালকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। মঙ্গলবার সকালে মাহেন্দ্র ও ইজিবাইক চালকরা এক আনন্দ সমাবেশ করেছে।

জানাগেছে, কেশবপুর উপজেলার সন্যাসগাছা ব্রীজের মাথা বাজার থেকে বিগত ৪ বছর যাবৎ নওয়াপাড়া ও শাহাপুর রুটে মাহেন্দ্র এবং ইজিবাইক চলাচল করে আসছে। যার কারণে ঐ এলাকায় অনেক বেকার সমস্যার সমাধান হয়েছে। কিন্তু কতিপয় ব্যক্তি মাহেন্দ্র ও ইজিবাইকের সিরিয়ালের নামে ড্রাইভারদের নিকট থেকে জোরপূর্বক ৪০/৫০ টাকা টাকা আদায় করে থাকে।

কেশবপুর উপজেলায় মাহেন্দ্র ও ইজিবাইকের সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধের জন্য যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও কেশবপুর পৌরসভার কাউন্সিলর মফিজুর রহমান খান উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসির স্মরনাপন্ন হন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান কেশবপুরের সকল রুটে সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধ ঘোষণা করেন। উপজেলার সকল রুটে টাকা আদায় বন্ধ হলেও সন্যাসগাছা ব্রীজের মাথায় সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধ হয়নি।

অবশেষে কেশবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ সন্যাসগাছা ব্রীজের মাথা বাজার থেকে নওয়াপাড়া ও শাহাপুর রুটে মাহেন্দ্র এবং ইজিবাইকের সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধ ঘোণষা করেন।

এদিকে ঐ রুটে সিরিয়ালের নামে টাকা আদায় বন্ধ হওয়ায় মঙ্গলবার সকালে সন্যাসগাছা ব্রীজের মাথা বাজারে মাহেন্দ্র ও ইজিবাইকের চালকরা এক আনন্দ সমাবেশ করেছে। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চালক আজাহারুল ইসলাম সানা, মাহাফুজুর রহমান, রনি বিশ্বাস, শফিকুল বিশ্বাস, আলী আকবর গাজী, রুবেল গ্রজী, আতিয়ার রহমান প্রমুখ।

এসময় মাহেন্দ্র ও ইজিবাইক চালকরা সিরিয়ালের নামে টাকা আদয় বন্ধ ঘোষণা করায় কেশবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ-কে ধন্যবাদ জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *