জিয়া পরিবারের জন্য ফাঁসির মঞ্চে যেতেও রাজি জহিরুল

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: হাতে প্ল্যাকার্ড আর শরীরে কাফনের কাপড় জড়িয়ে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ঘুরছিলেন এক ব্যক্তি। তার নাম জহিরুল ইসলাম। তিনি আপন হিজড়া নামে পরিচিত। তিনি এসেছেন কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথে নেমেছেন তিনি। বলছেন, জিয়া পরিবারের জন্য ফাঁসির মঞ্চে যেতেও রাজি তিনি।

তার হাতে দুটি প্ল্যাকার্ড। একটিতে লেখা- খালেদা জিয়ার মুক্তি চাই। আরকেটিতে লেখা- দেশনেত্রীর মুক্তি চাই। চলার পথে রাজনৈতিক স্লোগানও দিচ্ছিলেন তিনি।

বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিনি রাজপথে নেমেছেন। খালেদা জিয়ার মুক্তি না হলে তিনি আত্মহত্যা করবেন।

তিনি বলেন, আমি ফাঁসির মঞ্চে দাঁড়িয়ে বলতে পারি জিয়াউর রহমান আমি তোমায় ভালোবাসি। আমি মৃত্যুর মুখে দাঁড়িয়ে বলতে পারি আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান। আগামী প্রজন্ম তোমার অপেক্ষায় আছে। এখন এই ডিসেম্বর মাসে আমাদের একটাই দাবি খালেদা জিয়ার মুক্তি।

তার এসব কর্মকাণ্ডে হাসাহাসি করেতে দেখা গেছে বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেওয়া পুলিশের কর্মকর্তাদের। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *