দিনাজপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষ: আহত ৫

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: দিনাজপুর ফুলবাড়ীতে প্রাইভেটকারের সঙ্গে সিএনজির সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। শনিবার (১৪ ডিসেম্বর) সকালে ফুলবাড়ী-মদিলাহাট সড়কের বাসুদেবপুর পাকড়ডাঙ্গা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পাকড়ডাঙ্গা এলাকায় একটি গাড়িতে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার ও সিএনজির মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে গাড়ি দুটি দুমড়ে-মুছড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা পাঁচ যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার ভবাই নগর গ্রামের এনামুল হকের ছেলে মনিরুজ্জামান (৩৪), পার্বতীপুর উপজেলার ফরিদপুর মোস্তফাপুর গ্রামের অন্দ্রিয়াস মুর্মর স্ত্রী সূর্যমনি হাসদা (৪৫), ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের নেপাল প্রসাদের ছেলে দ্বীপক প্রসাদ (৩৮), সুজাপুর গ্রামের মিলনের স্ত্রী নয়ন মনি (৩৫) ও একই গ্রামের আব্দুল মালেকের স্ত্রী আজিজা সুলতানা (৩৮)।

এদের মধ্যে সূর্যমনি হাসদার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাইভেটকার ও সিএনজিটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *