কেশবপুরে বাজার ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট বাজারে নারী ক্রেতা ও বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিত করণ বিষয়ে বাজার ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে মঙ্গলকোট বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলকোট বাজার কমিটির সভাপতি জুলফিকার আলীর সভাপতিত্বে স্যুইস ডেভেলপমেন্ট কো-অপারেশন (এস.ডি.সি.)-এর অর্থায়নে ও কেয়ার বাংলাদেশ এর কারিগরী সহযোগিতায় সমষ্টি প্রকল্পের বাস্তবায়নে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন কেয়ার বাংলাদেশ খুলনার রিজিনাল প্রোগ্রাম ম্যানেজার সাজেদা ইয়াসমিন, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সমাজসেবক কোরবান আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, চিংড়া বাজার কমিটির সভাপতি কাজী আজাহারুল ইসলাম মানিক, ব্রাক ওয়াস কর্মসূচীর শ্যামল, ইউপি সদস্য নাদিরা বেগম, ব্যাবসায়ী সালেহা বেগম প্রমুখ।

উল্লেখ্য স্যুইস ডেভেলপমেন্ট কো-অপারেশন (এস.ডি.সি.)-এর অর্থায়নে ও কেয়ার বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় সমষ্টি প্রকল্প খুলনা রিজিয়নের ৬টি উপজেলায় কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

নারীদের জন্য নিরাপদ বাজার ব্যবস্থাপনা কার্যক্রমের অংশ হিসাবে কেশবপুর উপজেলার মঙ্গলকোট বাজার ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে নারী ক্রেতা ও বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন। যার ফলে মঙ্গলকোট বাজার ইতিমধ্যে নারী বান্ধব বাজার হিসাবে পরিচিতি লাভ করেছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *