ঢাসিক নির্বাচনে সরকার কেড়ে নেয়া ছাড়া কোনোভাবে জিততে পারবে না : মান্না

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ঢাকা সিটি নির্বাচনে সরকার কেড়ে নেয়া ছাড়া কোনোভাবে জিততে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, এবার যদি তারা কেড়ে নিতে চায় তাহলে প্রতিরোধ করতে হবে। কারচুপি করে সরকার রেহাই পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বুধবার (৮জানুয়ারি) দুপুরে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এর আগে ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীতপ্রার্থী তাবিথ আউয়াল এবং ইশরাক হোসেনকে ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক সমর্থন জানানো হয়।

মান্না বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের আগের রাতে ভোট ডাকাতি করে পার পেলেও এবার জনগণ ছাড়বে না। পাই পাই করে হিসেবে বুঝে নেবে।

সরকারকে হুঁশিয়ার দিয়ে মান্না আরও বলেন, ঠিকমতো ভোট করেন। ২০১৮ সালে পার পেয়েছেন কিন্তু ২০ সালে পারবেন না। আমরা হুঁশিয়ার দিচ্ছি প্রয়োজনে সেকেন্ড ফেজে আমাদের আন্দোলন শুরু হবে।

তিনি বলেন, এ নির্বাচন শুধু আক্ষরিক অর্থে নয় সর্বাগ্রে আমরা ঐক্যফন্ট থেকে জোরালো সমর্থন দিচ্ছি। আমাদের ঐক্যফ্রন্টের সব কেন্দ্রীয় নেতারা দুই প্রার্থীর প্রচারণায় অংশ নেবেন।

এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, ঐক্যফ্রন্ট নেতা অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, ডা. জাফরুল্লাহ চৌধুরী, শহীদ উদ্দীন মাহমুদ স্বপন, শহীদ উল্লা কায়সার, মমিনুল হক ডা. জাহিদ, শাহ আহমেদ বাদল প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *