যুবলীগ নেতাকে কুপিয়েছে ছাত্রলীগ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: রাঙ্গামাটিতে যুবলীগ নেতা নাসিরকে কুপিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। সোমবার রাত ৯টার দিকে শহরের হ্যাপির মোড় চত্বরের চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

আহত মো. নাসির উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নাসির উদ্দিন রাঙ্গামাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

জানা যায়, কয়েক দিন আগে মো. নাসিরকে দল থেকে স্থায়ী বহিষ্কার করে রাঙ্গামাটি পৌর যুবলীগ। এর প্রতিবাদে ২২ জানুয়ারি এক সংবাদ সম্মেলন করেন নাসির। এর পাঁচ দিনের মাথায় নাসিরকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনাটি ঘটল। গুরুতর আহত নাসিরকে প্রথমে রাঙ্গামাটি জেনারেল হাসপতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে শহরের ফরেস্ট রোডের কবরস্থান এলাকায় বেদখল করে নির্মিত দোকানগুলোর ভাড়ার টাকা ভাগাভাগি নিয়ে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার সূত্রে জানা যায়, নাসির হ্যাপির মোড় চত্বরের দিকে হেঁটে যাচ্ছিলেন। চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাবের সামনে গিয়ে তাকে অতর্কিতভাবে এলোপাতাড়ি কোপানো হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান স্থানীয়রা।

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত নাসির বলেন, ওই সময় হ্যাপির মোড় হয়ে নিউমার্কেট যাওয়ার পথে ক্লাবের সামনে থেকে ইকবালের অনুসারী আরিফ নামে যুবলীগ নেতা আমাকে পেছন থেকে ডাকে। তখন সঙ্গে সঙ্গেই দা, কিরিচ দিয়ে আমাকে কোপায় ওরা।

অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজন, আরিফ, মিজান ও দীপংকরকে চিনতে পারি। বাকি যারা ছিলেন তাদের আমি চিনতে পারিনি।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক দীপংকর তঞ্চঙ্গ্যা বলেন, গুরুতর আহত নাসিরের অবস্থার অবনতি দেখে পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, রাতেই নাসিরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় অভিযোগ দেয়া হয়নি। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *