বাবা-মায়ের মতো কেশবপুরের মানুষের সেবা করতে চাই: নওরীন সাদেক

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি: সাবেক শিক্ষামন্ত্রী প্রয়াত এএসএইচকে সাদেক ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রয়াত ইসমাত আরা সাদেকের কন্যা নওরীন সাদেক বলেছেন, বাবা-মায়ের মতো আমি ও আমার ভাই তানভির সাদেক কেশবপুরের মানুষের সেবা করতে চাই।

আজকেও আছি এবং ভবিষ্যতেও আপনাদের সাথে থেকে সেবা করতে চাই। আমার পিতার স্বপ্ন ও মায়ের অসমাপ্ত কাজ সম্পন্ন করে কেশবপুরকে একটি মডেল উপজেলায় রূপ দিতে পারবো। তিনি আরও বলেন আপনারা আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন, আমরা সকলেই কেশবপুরের উন্নয়নের জন্য কাজ করে যাবো।

কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউনিয়ন পরিষদ চত্বরে শুক্রবার বিকালে সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রয়াত ইসমাত আরা সাদেক এমপির রুহের মাগফেরাত কামনায় দেয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও আওয়ামী লীগনেতা আব্দুল খালেকের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও স্মরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষামন্ত্রী প্রয়াত এএসএইচকে সাদেক ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রয়াত ইসমাত আরা সাদেক এমপির পুত্র তানভীর সাদেক, যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল,

দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সহ-দপ্তর সম্পাদক মনোজ তরফদার, সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, সদস্য শাহাদাৎ হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বি.এম. শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল আলাল দিলু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজ, উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের আহ্বায়ক সবুজ হোসেন নিরব প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মফিজুর রহমান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *