লাইফ সাপোর্টে খোন্দকার ইব্রাহিম খালেদ

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গর্ভনর ও খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া গণমাধ্যমকে বলেন, ‘গত ১৯ ফেব্রুয়ারি থেকে খোন্দকার ইব্রাহিম খালেদের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। রবিবার বিকাল থেকে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হচ্ছে। তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন।’

কনক কান্তি বড়ুয়া বলেন, ‘তিনি সম্ভবত ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক অবস্থার কারণে সিটি স্কানের মাধ্যমে বিষয়টি পরীক্ষা করার কোনো সুযোগ নেই।’

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১ ফেব্রুয়ারি খোন্দকার ইব্রাহিম খালেদকে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাঁকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, খোন্দকার ইব্রাহিম খালেদ বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ছাড়াও বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান এবং সোনালী, অগ্রণী ও পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *