অসুস্থ্য ছেলেকে দেখে যেতে পারলেন না রাজস্ব কর্মকর্তা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ছেলে অসুস্থ্য এই খবর শুনে দিনাজপুরের হিলি স্থলবন্দরের শুল্ক স্টেশন থেকে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় আমিনুল ইসলাম নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও সিপাহী হরিদাশ আহত হয়েছেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে ফুলবাড়ি রেলগেট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন সৈয়দপুরে পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় ও কাস্টমস সূত্রে জানা যায়, ছেলে অসুস্থ্য এই খবর শুনে শনিবার সন্ধ্যায় কাজ শেষে হিলি শুল্কস্টেশন থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে সৈয়দপুরের উদ্দেশ্যে রওয়ানা হন রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন। এসময় তার সাথে একই মোটরসাইকেলে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশ ছিলেন।

ফুলবাড়ি রেলগেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহাদৎ হোসেনের মৃত্যু হয়। এসময় আহত অবস্থায় উদ্ধার করে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

হিলি শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা এস এম নুরুল আলম খান তার সহকর্মী শাহাদৎ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *