বাঘায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৯

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে। গুরুতর আহত ২জন- শরিফা বেগম ও রবিউল ইসলামকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৭-১১-১৯) উপজেলার কলিগ্রামে তহিরুদ্দিন বিশ্বাসের সাথে আবদুস সালাম বিশ্বাসের জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, প্রায় দশ বছর ওই দু’পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার রোববার তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। এসময় তহিরুদ্দিন বিশ্বাস নিজেসহ তার স্ত্রী মরজিনা বেগম, ছেলে মহন বিশ্বাস, মাসুদ বিশ্বাস আহত হয়।

অপর পক্ষের আহত হয় আবদুস সালাম বিশ্বাস ও তার স্ত্রী শরিফা বেগম, ছেলে শামিম আহম্মেদ বিশ্বাস, গোলাম রহমান বিশ্বাস, রবিউল ইসলাম বিশ্বাস।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেকের জরুরি বিভাগের চিকিৎসক আতিক মামুদ জানান,আশঙ্কাজনক অবস্থায় শরিফা বেগম ও রবিউল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *