রাজশাহীর পুঠিয়ায় শ্যামলী পরিবহনে তল্লাশী: ২৪৭ বোতল ফেন্সিডিলসহ আটক ২

রাজশাহী লীড

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ঢাকা-রজশাহী মহাসড়কে হাইওয়ে পুলিশ রোববার দিবাগত রাতে যাত্রীবাহী নৈশ্য কোচ শ্যামলী পরিবহনে (ঢাকা মেট্রো ব ১৪-৩৮৮৭) অভিযান চালিয়ে ২৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

এসময় বাসের যাত্রীর আসনে বসে থাকা আবু সাঈদ (৩৭) ও আলী (২৫) নামের দু’জনকে আটক করা হলেও নৈশ্য কোচটি ছেড়ে দেয়া হয়েছে।

পবা হাইওয়ে পুলিশ পুঠিয়ার শিবপুর হাটে অবস্থিত ফাঁড়ির ইনচার্জ (আইসি) কাজল কুমার নন্দী বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে হাইওয়ে পুলিশের একটি দল বানেশ্বর কলাহাটা নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে অবস্থান নেয়।

এসময় চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী নৈশ্য কোচ শ্যামলী পরিবহনকে থামার জন্য সংকেত দিলে তারা বাসটি দার করান। বাসের মধ্যে তল্লাশি করে বাসের বক্সের মধ্যে অভিনব কায়দায় দুটি কাটুনের মধ্যে রাখা ২৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পরে কাটুনের গায়ে থাকা টোকেন দেখে যাত্রী নামধারী আবু সাইদ (৩৭) ও আলী (২৫) নামের দু’জনকে আটক করে বাসটি ছেড়ে দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার বেলা ১২ টার দিকে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, হাইওয়ে পুলিশ ফেনসিডিলসহ দু’জনকে আটক করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *