বাঘায় ফেসবুকে কু-রুচিপূর্ণ অপপ্রচারের অভিযোগ

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় এক মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও ইউপি সদস্যর বিরুদ্ধে বাপ্পি চৌধুরীর ফেসবুক আইডি থেকে ওই দু’জনের বিরুদ্ধে কু-রুচিপূর্ণ মন্তব্য করে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে উপজেলার হরিরামপুর মাধ্যমিক বিদ্যলয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মনিগ্রাম ইউনিয়নের ওয়ার্ড সদস্য আবদুল মান্নান বাদি হয়ে পৃথক দু’টি অভিযোগ করেছেন। সোমবার (২ ফেব্রæয়ারি) তারা বাঘা থানায় অভিযোগ করেছেন। অপরদিকে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে হরিরামপুর গ্রামের ওয়াজ নবী নামের একজন এর আগে নওশাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন বলে জানা গেছে।

নওশাদ আলী ও আবদুল মান্নান জানান, সমাজে তাদের সুনাম ক্ষুন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম, মো. বাপ্পি চৌধুরী নামের এক ফেসবুক আইডি থেকে অশালিন ও কু-রুচিপূর্ণ মন্তব্য করে অপপ্রচার করা হচ্ছে। এ বিষয়ে তারা বাপ্পি চৌধুরী, রাজু আহম্মেদ ও রমজান আলীসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় পৃথক দুটি অভিযোগ করেছেন। বাপ্পি চৌধুরী মালয়েশিয়া থাকায় তার সাথে যোগাযোগ করে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে উভয়ের মধ্যে মতবিরোধ হয়েছে। এ বিষয়ে দুই পক্ষই অভিযোগ করেছে। অভিযোগগুলো তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *