কলমা ইউপির দরগাঁডাঙ্গা বাজারে কমিউনিটি ল্যাট্রিন উদ্বোধন 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের দরগাঁডাঙ্গা বাজারে জাতীয় স্যানিটেশন প্রকল্পের ৩য় পর্যায়ের কমিউনিটি ল্যাট্রিন উদ্বোধন করা হয়েছে। আজ(গতকাল) বুধবার বিকেলে কলমা ইউনিয়নের দরগাঁডাঙ্গা বাজারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নের এ কমিউনিটি ল্যাট্রিন উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা রবিউল ইসলাম, কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুর্শেদুল মমিন রিয়াদ, সৈনিক লীগের সাধারণ সম্পাদক তানভীর ইসলাম, উক্ত উদ্বোধন শেষে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না দরগাঁডাঙ্গা বাজারে অবস্থিত পরাতন ঐতিহাসিক দরগাঁ মাজার পরিদর্শন করে পুনরায় দরগাঁ মাজার টি সংস্কারের জন্য উদ্যোগ গ্রহণ করা হবে বলে তিনি জানান।
এছাড়াও মহামারি করোনা ভাইরাসকে ঘিরে ঢাকা ফেরত ব্যক্তিদের দরগাঁডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে খোঁজ খবর নিয়ে তাদের কোন সমস্যা হচ্ছে সেদিকেও লক্ষ রাখছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *