রাজশাহী বিভাগে করোনা ভাইরাসের ছোবলে ৫ জনের মৃত্যু

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগজুড়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে মহামারি করোনায়। রোববার রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে একজন করে এবং বগুড়ায় দুইজন মারা যান। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯৮ জনে।

বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৪০৪ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ৯১৪ জন। সোমবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিভাগের আট জেলার মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১১৯ জনের মৃত্যু হয়েছে করোনায়। এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৯ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

তিনি আরও বলেন, রোববার বিভাগজুড়ে আরও ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৬ জন বগুড়ার বাসিন্দা। রাজশাহীর ৬৩ জন, সিরাজগঞ্জের ১৬ জন এবং পাবনার চারজনের করোনা ধরা পড়ে।

বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ৫ হাজার ৩০২ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮, নওগাঁয় ৯৯৯, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৬, সিরাজগঞ্জে ১ হাজার ৫৯৯ জন এবং পাবনায় ৮৭৫ জনের করোনা ধরা পড়ে।

রোববার বিভাগজুড়ে ২৪৬ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৩৯ জন রাজশাহীর বাসিন্দা। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ৫১ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে পাঁচজন, বগুড়ায় ৫৪ জন, সিরাজগঞ্জে ৮০ জন এবং পাবনায় তিনজন করোনা জয় করেছেন।

এ পর্যন্ত রাজশাহীতে ১ হাজার ৮৮০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৩০২ জন, নওগাঁয় ৮৬৬ জন, নাটোরে ২৬২ জন, জয়পুরহাটে ২১১ জন, বগুড়ায় ৩ হাজার ৯৮৬ জন, সিরাজগঞ্জে ৭৫০ জন এবং পাবনায় ৬৫৭ জন করোনা জয় করেছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *