বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের পুরুষ ও নারী আন্তঃ জেলা কাবাডি প্রতিযোগিতার সেমিফাইনাল শেষে পুরুষ বিভাগে ও নারী বিভাগে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীতে পুর্বের ন্যায় খেলায় চাঞ্চলতা ফিরে এসেছে। প্রতিটি মাঠেই বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। ছেলেদের পাশাপাশি যে ভাবে মেয়েরা এগিয়ে এসেছে তাতে আমরা সকলেই আনন্দিত ও গর্বিত কেননা খেলাধুলায় অংশগ্রহনণ মানে মাদক থেকে দুরে থাকা ও সমাজকে মাদকমুক্ত করা। কাজেই অভিভাবকদের তাদের ছেলেমেয়েদের খেলায় অংশগ্রহণের সুযোগ করে দিতে হবে, যেন তারা বিপথগামী না হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল আলম বেল্টু ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ বি এম মাসুদ হোসেন বিপিএম(বার)।

এ সময় ১৯ নং ওয়ার্ড় কাউন্সিলার মোঃ তৌহিদুল হক সুমন, মুসলিম কসমেটিকে এন্ড হারবাল কেয়ারের চেয়ারম্যান মোঃ মাসুম সরকার, অতিরিক্ত জেলা পুলিশ সুপার(প্রশাসন) মাহমুদুল হাসান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক (প্রশাসন)নাজমীর আহমেদ আমান,যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রাসেল জামানসহ অন্যান্য গুরুত্বপুর্ন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুরুষ বিভাগে স্বাগতিক রাজশাহী ৫২-৫ পয়েন্টের বিশাল ব্যবধানে সিরাজগঞ্জ জেলাকে ও নারী বিভাগে স্বাগতিক রাজশাহী ৪৩-‘৬ পয়েন্টের ব্যবধানে সিরাজঘঞ্জ জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। পুরুষ বিভাগে রাজশাহীর আমিরুল সেরা রেডার ও খেলোয়াড় নির্বাচত হয়েছেন। নারী বিভাগে সেরা রেডার নির্বাচিত হযেছেন রিরাজগঞ্জের জেরিন। পুরুষ বিভাগে সিরাজগঞ্জের রাকিব সেরা ক্যাচার নির্বাচিত হয়েছেন। নারী বিভাগে রাজশাহীর বর্না সেরা ক্যাচার নির্বাচিত হয়েছেন। এয়াড়াও সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে রাজশাহীর ডায়না খাতুন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *