মোহনপুর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি মতিন, সম্পাদক মামুন

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীর মোহনপুর প্রেসক্লাবের পূবের কমিটি বিলুপ্ত করে ৩ বছর মেয়াদি সভাপতি ও সম্পাদকসহ ৩৩ সদস্যের কার্যনির্বাহী পূণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার (৭ জুন) প্রেসক্লাবের আহবায়ক কমিটির সিদ্ধান্তক্রমে সভাপতি হয়েছেন মিরাজুল ইসলাম মতিন (দৈনিক সোনালী খবর) ও সাধারণ সম্পাদক হয়েছেন এম এম মামুন (দৈনিক সোনালী সংবাদ)।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি রুবেল সরকার (দৈনিক আমাদের রাজশাহী), মোস্তফা কামাল (দৈনিক সোনার দেশ)। যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর কাদের (ডেইলী অবজারভার), তোফাজ্জল হোসেন (দৈনিক বাংলার নবকন্ঠ), সাংগঠনিক সম্পাদক মোজাহার আলী (দৈনিক আমাদের রাজশাহী), দপ্তর সম্পাদক আতাউর রহমান (দৈনিক আমার সময়), অথ সম্পাদক মুক্তার কাজী (দৈনিক রাজশাহীর আলো), প্রচার সম্পাদক ফয়সাল হোসেন (দৈনিক রাজশাহী সংবাদ), সহ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম (নতুন সময়), আইন বিষয়ক সম্পাদক ফিরোজ আলম (প্রসঙ্গ নিউজ), সহ-আইন বিষয়ক সম্পাদক সুমন শান্ত (দৈনিক অনালোকিত সময়), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনাস মোল্লা (দৈনিক সত্যের সকাল), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনসার আলী স্বাধীন (দৈনিক আজকের বসুন্ধরা), সহ-সমাজ কল্যাণ সম্পাদক শাহিনুর রহমান (দৈনিক মানবকন্ঠ), ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা (৪৮ ঘন্টা বাংলা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির (দৈনিক রাজশাহীর আলো), সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ. কে স্বপন (দৈনিক গনধ্বনি প্রতিদিন), নির্বাহী সদস্য রফিকুল ইসলাম সোহেল (দৈনিক সোনালী সংবাদ), মশিউর রহমান (দৈনিক সানশাইন)।
নতুন কমিটির কাছে মঙ্গলবার (৮ জুন) দায়িত্ব হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন আহবায়ক কমিটির প্রধান মো. আব্দুল কাদের।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *