বাঘায় ল্যাপটপ পেলেন এক দরিদ্র শিক্ষার্থী

রাজশাহী লীড

বাঘা  প্রতিনিধি : বাঘা শাহদৌলা সরকারি কলেজের ছাত্র দুলাল হোসেন । তার হাতে রবিবার(২৮-১১-২০২১) একটি ল্যাপটপ দিয়েছেন। উপজেলা কৃষি অফিসার শফিউল­াহ সুলতান ।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আব্দুল হানিফ মিঞা বলেন, বাঘা শাহদৌলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান(অনার্স) চতুর্থ বর্ষের পরীক্ষার্থী দুলাল হোসেন। ১৩ বছর আগে তার পিতা-মাতাকে হারিয়েছে। তারপর থেকে কৃষি কাজ এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে থেকে পড়া-লেখা করে আসছে । অভাব অনটন দারিদ্রতার সাথে লড়াই করে লেখাপড়া চালিয়ে আসছেন।

বর্তমানে সে একটি আড়ৎ এর হিসাব রক্ষক দায়িত্ব পালন করছে । সেখান থেকে মাসিক বেতনে চাকরি করে পড়া-লেখা খরচ চালিয়ে আসছে। তাঁর স্বপ্ন ছিলো, কম্পিউটার শিখার কিন্তু অর্থের অভাবে কিনতে পারছিলো না কম্পিউটার।

ছাত্রের কথা একজনের মাধ্যমে জানতে পান উপজেলা কৃষি অফিসার । তিনি কথা বলেন ছাত্র সাথে দুলাল বলেন, একদিকে পড়া-লেখা খরচ অন্যদিকে পরিবারের চিন্তা।

রবিবার দুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে এসে প্রশিক্ষননার্থীদের মাধ্যমে ছাত্র দুলাল হোসেনের হাতে তুলে দেয়া হয় একটি ল্যাপটপ । উপজেলা কৃষি অফিসারের প্রতি সে কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, সমাজ সেবা অফিসার আরিফুল ইসলাম, পল­ী উন্নয়ন অফিসার ইমরান আলী,আনছার ভিডিপি অফিসার মিলন কুমার দাস, কৃষিবিদ কামরুল ইসলাম ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।##

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *