স্যোসাল মিডিয়ায় এমপি পঙ্কজের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবিতে মানববন্ধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ’র (এমপি) বিরুদ্ধে স্যোসাল মিডিয়ায় অপপ্রচারকারীদের শাস্তি দাবিতে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে রাজশাহী জেলা শাখা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি অ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু। সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, নগর স্বেচ্ছাসেবক লীগরে সভাপতি আবদুল মোমিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন, রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন। এসময় রাজশাহী জেলা, উপজেলা, ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে বক্তরা জানান, বিএনপি-জামায়াতের একটি চক্র এমন চক্রান্ত চালাছে। তারা বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে। তার অংশ হিসেবে পঙ্কজ নাথ এমপি’র বিরুদ্ধে স্যোসাল মিডিয়ায় অপপ্রচার চালানো হচ্ছে। এই চক্রকে দ্রুত আইনের আওয়াতায় এনে শাস্তি প্রদান করতে হবে।

মানববন্ধন থেকে একটি প্রতিবাদ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভটি নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে শুরু হয়ে রাজশাহী কলেজের সামনে প্রদক্ষিণ শেষে নগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শেষ হয়। এসময় এই স্যোসাল মিডিয়ায় অপপ্রচারকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *