দক্ষ যুবশক্তি তৈরি করতে মেধাভিত্তিক রাজনীতি চর্চার বিকল্প নেই

সারাদেশ

স্বদেশ বাণী ডেস্কযশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হলে মেধা ও মননভিত্তিক রাজনৈতিক চর্চার কোনো বিকল্প নেই। তাই বাংলাদেশের যুবশক্তিকে যুগোপযোগী ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে হবে।

বিগত দিনের কথা স্মরণ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময় অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই-আন্দোলন, ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক দেশরত্ম শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবিলায় সব অত্যাচার নির্যাতন উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভূমিকা পালন করেছে যুবলীগ।

বুধবার বিকেলে শার্শা উপজেলা অডিটরিয়ামে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. অহিদুজ্জামান অহিদ এতে সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের অনুষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সরদার অলোক, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী বৈদ্যনাথ দাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *