মাদকবিরোধী লিফলেট বিতরণ, যুবলীগ নেতা হাসপাতালে

সারাদেশ

স্বদেশ বাণী ডেস্ক: এলাকায় মাদক ও দুর্নীতিবিরোধী লিফলেট বিতরণ করায় ফারুক হোসেন হিরু (৩৬) নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে মারধর করে মারত্মক জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাগেরহাটের শরণখোলা উপজেলার বগী গ্রামে।

আহত যুবলীগ নেতা হিরু বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির একজন সক্রিয় সদস্য এবং রায়েন্দা বাজারে তার একটি ফার্মেসীর দোকান আছে বলে জানা গেছে।

এদিকে, এ ঘটনায় অভিযোগ উঠেছে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও তার সহযোগীদের বিরুদ্ধে।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন ফারুক হোসেন হিরু জানান- তিনি ওই দিন সকাল থেকে কারও নাম উল্লেখ না করে মাদক ও সরকারি অনুদান আত্মসাৎ বিরোধী একটি লিফলেট তৈরী করে তা বিভিন্ন এলাকায় বিতরণ করেন। এরপর সন্ধ্যায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্তকে বগী ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে সেখানে যান।

হিরু আরও জানান- সেখানে তাকে উপস্থিত দেখে ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ উত্তেজিত হয়ে কেন এই ধরণের লিফলেট বিতরণ করা হয়েছে- জানতে চেয়েই তাকে মারধর করা শুরু করেন। এসময় ওবায়দুল হক নামে ভাইস চেয়ারম্যানের এক সহযোগীও তাকে নাক ও মুখে আঘাত করে রক্তাক্ত জখম করে দেন।

এ ব্যপারে জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মোবাইল ফোনে কয়েকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে, যুবলীগ নেতা ফারুক হোসেন হিরুর এমন উদ্যোগকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বাগত জানিয়েছেন অনেকেই। সাধুবাদ দিয়ে লিখেছেন- মাদকমুক্ত শরণখোলা চাই। অনেকে লিখেছেন- এটা বিচারহীনতার ফল। আর যাইহোক আমাদের জনপ্রতিনিধিরা যদি এই মাদকের বিরুদ্ধে সোচ্চার হতেন, তাহলে কোনও প্রতিবাদীকেই এভাবে হামলার শিকার হতে হতোনা।

অনেকে আবার একে চোরের মার বড় গলা বলে অভিহিত করেছেন। লিখেছেন- হিরু নিজেই একজন ইয়াবা ব্যবসায়ী। কয়েকদিন আগেই সে নেশাগ্রাস্থ ছিল, গাজার পোটলাসহ ধরা হয়েছে তাকে।

এসব বিষয়ে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *