সঠিকভাবে কাজ করলে প্রতিটি পৌরসভা শহরে পরিণত হত: তম্ময়

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র শেখ হেলাল এমপির পুত্র বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তম্ময় বলেছেন, পৌরসভা কেন্দ্রিক যে পরিমাণ উন্নয়নের কাজ হয়েছে যদি পৌর মেয়ররা সেগুলো সঠিকভাবে করত তাহলে প্রত্যেকটি পৌরসভা শহরে পরিণত হতো। দুঃখজনক বিষয় হলো অনেক জায়গায় ভালভাবে সে কাজগুলো হয়নি। আমরা সেগুলো পরিবর্তন করব।

শনিবার (২ জানুয়ারি) বিকেলে মুজিব শতবর্ষ উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামী লীগের (মেয়র সমর্থিত) আয়োজনে বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তম্ময় বলেন,‘আমি ক্যাটালগ দেখেছি বাংলাদেশের সকল পৌর সভার মধ্যে সুন্দর পৌরসভা বেনাপোল। আওয়ামী লীগ সরকারের আমলে বেনাপোল পৌর সভায় অনেক কাজ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশের প্রত্যেকটি পৌরসভায় কাজ হয়েছে। বেনাপোল পৌর সভা তার মধ্যে অন্যতম।  আমি বেনাপোল পৌর সভা ঘুরে দেখব।’

তিনি আরও বলেন, ‘বেনাপোল পৌরসভায় কিভাবে এত উন্নয়ন হলো তা আমাদের জানতে হবে এবং এটাকে মডেল হিসেবে কাজে লাগিয়ে অন্য পৌর সভার উন্নয়ন করতে করতে হবে। আরও যে সকল অসম্পূর্ণ  কাজ রয়েছে সেগুলো সমাপ্ত হলে আমি বেনাপোল পৌরসভায় ফিতা কাটতে আসব।’

এ সাংসদ বলেন, ‘শুধু দাঁড়িয়ে ও বসে ভাষণ দিবে আর কাজের কাজ কিছু হবে না সে রকম নেতা হয়ে লাভ নেই। বেনাপোল মেয়র আমাকে যে কাজ দেখিয়েছে আমি যদি বাগেরহাট যেয়ে সেরকম কাজ করতে না পারি তবে আমি মনে করব আমার অবস্থা তার চেয়ে খারাপ। যে কাজ করবে তারা একদিন সঠিক জায়গায় যাবে। যারা আওয়ামী লীগকে রক্ষা করবে যারা এলাকার উন্নয়নের জন্য কাজ করবে তাদের জন্য আমাদের সমর্থন থাকবে।’

বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহ্বায়ক সুকুমার দেবনাথের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উলাশি ইউপি চেয়ারম্যান শহিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আহসান উল্লাহ মাস্টার, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন বাবলু, ফজলুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক শার্শা ইউনিয়ন এর চেয়ারম্যান কবির উদ্দিন তোতাসহ উপজেলা ও  পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে দুপুরের সময় ভারত থেকে ফেরার পথে জাতির পিতার এ দৌহিত্রকে উত্তরীয় পরিয়ে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানায় যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনসহ নেতৃবৃন্দ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *