‘সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরও অনেক সত্য কথা বলতে পারেন না’

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেছেন, দলের সাধারণ সম্পাদক হওয়ায় অনেক সত্য কথা ওবায়দুল কাদেরও বলতে পারেন না। তিনি জাতীয় নেতা; তাকে জেনে-বুঝে-শুনে কথা বলতে হয়।

বুধবার কর্মী সমাবেশ শেষে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কোনো চাপে নেই। নোয়াখালীর প্রশাসন নিরপেক্ষ নয়। এমপি একরামুল করিম চৌধুরী আমাকে নির্বাচনে হারানোর জন্য টাকা খরচ করছে। নোয়াখালী ও ফেনীর এমপির অপরাজনীতির বিরুদ্ধে বললে প্রশাসনে যারা আছে, তাদের চেহারা মলিন হয়ে যায়।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের সঙ্গে আমার দূরত্ব সৃষ্টির কোনো কারণ নেই। তিনিও আমার বিরুদ্ধে নেই। তার পক্ষ থেকে আমার ওপর কোনো চাপও নেই। এটা বলতে পারব, ওটা বলতে পারব না- এমন কোনো নির্দেশনাও নেই। তিনি দলের সাধারণ সম্পাদক হওয়ায় অনেক সত্য কথা বলতে পারেন না। তিনি জাতীয় নেতা, তাকে জেনে-বুঝে-শুনে কথা বলতে হয়।

আবদুল কাদের মির্জা আরও বলেন, দলীয় সভানেত্রীর কাছে আমার বিষয়ে সব খবর আছে, নিশ্চয়ই তিনি সব কিছু জানেন। নেত্রী আমার প্রতি বিরূপ বা বিরাগ হলে তো অনেক আগেই আমার কাছ থেকে নৌকা প্রতীক ছিনিয়ে নিয়ে যেতেন। নৌকা নিয়ে গেলে আমি কী আর আছি? কৌশলগত কারণে আমিও অনেক কথাই বলি, তবে আহম্মদ হোসেন ও মাহবুবউল আলম হানিফরা হলেন অপরাজনীতির হোতা। তাদের ব্যাপারে সতর্ক থাকবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *