কেউ বিতলামি করলে পুরাতন জুতা দিয়ে মারবেন: ওবায়দুল কাদেরের ভাই

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: ভোট চোরদের প্রতিহত করতে কর্মী-সমর্থকদের নির্দেশ দিয়েছেন বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, লাঠি তৈরি করে রেখেছেন তো? ভোট চুরি করতে আসলে ওই লাঠি দিয়ে পায়ের হাঁঠুর নিচে মারবেন।  তিনি কর্মীদের উদ্দেশে আরও বলেন– পারবেন তো আপনারা? পায়ের জুতা পুরাতনগুলো নিয়ে ভোটকেন্দ্রে যাবেন।  কারণ নতুন জুতা দিয়ে মারলে হবে না।  পুরাতন জুতা-স্যান্ডেল দিয়ে ভোট চোরদের মারতে হবে।

বুধবার সকালে আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডে এক নির্বাচনী কর্মিসভায় এসব কথা বলেন।

তিনি কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, রাস্তায় বাধায় দিলে, ভোটকেন্দ্রে কেউ বিতলামি করলে লাঠি-জুতা দিয়ে মারবেন।

দলীয় নেতাদের বিরুদ্ধে ভোট কারচুরির ষড়যন্ত্রের অভিযোগ তুলে কাদের মির্জা বলেন, আমার ভোট প্রশ্নবিদ্ধ করতে তথাকথিত আওয়ামী লীগাররা নোয়াখালীর বিএনপির সাবেক মেয়র হারুনকে ৫০ লাখ টাকা দিয়ে বসুরহাট পাঠিয়েছে।  বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সেই টাকা দেওয়ার জন্য।  মারামারি দাঙ্গা-হাঙ্গামা বাঁধিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। কারণ আমি বলছি, ফেয়ার ভোট হবে। আর ষড়যন্ত্রকারীরা মারামারি ও দাঙ্গা বাধিয়ে প্রচার করবে এখানে ভোট ফেয়ার হয়নি, রক্তপাত হয়েছে।

তিনি বলেন, প্রতিপক্ষ আগেও চেষ্টা করেছে আমাকে পরাজিত করার জন্য।  তারা দেখেছে আমাকে হারানো সম্ভব নয়। এখন ষড়ষন্ত্রের ধরন পাল্টিয়ে এসব করছে। আমার বিরুদ্ধে নয়, আমাদের দলীয় কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধেও ষড়যন্ত্র চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *