মোদির জন্য ধোয়ামোছা চলছে গোপালগঞ্জে

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক:  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গোপালগঞ্জ সফরকে কেন্দ্র  করে স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। তাই চলছে ধোয়ামোছাসহ পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী উপলক্ষে মার্চ মাসের শেষ সপ্তাহে গোপালগঞ্জের কাশিয়ানীর শ্রীধাম ওড়াকান্দি পরিদর্শন এবং টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে নরেন্দ্র মোদির।

এদিকে গত ৯ মার্চ ভারতের প্রধানমন্ত্রীর সফরকে সামনে রেখে বাংলাদেশের ভারতীয় দূতাবাসের কর্মকর্তারা ওড়াকান্দি ঠাকুরবাড়ী পরিদর্শন করেছেন। এরপর পুলিশের ঢাকা বিভাগের ডিআইজি হাবিবুর রহমান ওড়াকান্দি ঠাকুরবাড়ী পরিদর্শন করেন।

বাংলাদেশ মতুয়া মহামিশনের সভাপতি মতুয়াচার্চ পদ্মনাভ ঠাকুর জানান, আমরা জেনেছি নরেন্দ্র মোদি ঠাকুরবাড়ীর হরিমন্দিরে পূজা দেবেন। এছাড়া তিনি পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় করবেন। ভারতের প্রধানমন্ত্রীকে বরণ করতে ওড়াকান্দি ঠাকুরবাড়ী প্রস্তুত বলেও তিনি জানান।

ঠাকুর পরিবারের সদস্য ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর বলেন, নরেন্দ্র মোদির ওড়াকান্দি সফরকে কেন্দ্র করে মতুয়া মতাবলম্বীদের মধ্যে জাগরণ সৃষ্টি হয়েছে।

ওড়াকান্দি হরিমন্দিরের সেবায়েত হরি গোসাই বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমি পূজা করতে সহযোগিতা করব। হরিচাঁদ ঠাকুর মোদির মনের আশা পূর্ণ করবেন। পরে মতুয়া সম্প্রদায় ও বিশ্বের সব মানুষের কল্যাণ কামনায় প্রার্থনা করা হবে।

টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশে আসছেন। তিনি কাশিয়ানীর শ্রীধাম ওড়াকান্দি পরিদর্শন ও টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এ বিষয়ে পৌরসভার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়শা সিদ্দিকা বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে আমরা প্রাথমিকভাবে প্রস্তুতি নিয়েছি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *