টাঙ্গাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষে ওসিসহ আহত ৪০

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: পূর্ব শত্রুতার জের ধরে টাঙ্গাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষে অফিসার ইনচার্জসহ (ওসি) অন্তত ৪০ জন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার নিকরাইল বাজারে ভূঞাপুর উপজেলায় নলুয়া ও কালিহাতীর উপজেলার গোহালিয়াবাড়ির গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বড় ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব জানান, পূর্ব শত্রুতার জের ধরে বিকালে নিকরাইল বাজারে উপজেলার নলুয়া গ্রাম ও পার্শ্ববর্তী কালিহাতী উপজেলার গোহালিয়া বাড়ি গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এতে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে অংশ নেয় দুগ্রামের লোকজনসহ আশপাশের হাজার হাজার জনতা। পরে দফায় দফায় দুপক্ষের মধ্যে চলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা।

খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় ওসিসহ উভয়পক্ষের ৪০ জন আহত হয়। আহতদের মধ্যে খায়রুল নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্চিত কুমার রায় যুগান্তরকে জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *