বাগমারার কলেজ ছাত্রী তামান্না হত্যাকারীদের বিচারের দাবিতে পুঠিয়ায় মানববন্ধন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের তামান্না আক্তার টিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি তে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় পুঠিয়া উপজেলার সাধনপুর বাজারে মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী ও নিহত তামান্নার কলেজের সহপাঠী ও শিক্ষার্থী এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

তামান্না হত্যার বিচারের দাবি করে পুঠিয়া শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বলেন, অপরাধী যেই হোক তার বিচার হতেই হবে।অপরাধীর পরিচয় কেবল অপরাধী,সে কারো আত্মীয় হতে পারে না।

গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, তামান্নার মত পরিনতি আর কারো যেন না হয় সে দিকে সবাই সতর্ক থাকবেন।

স্বপ্নচাষ সমাজ কল্যান ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রাজ্জাক (আর্ট বাবু) বলেন, স্বাধিন বাংলায় কোন অপরাধীদের স্থান হবে না। তামান্নার খুনিদের দ্রুত গ্রেফতার করতে হবে এবং বিচারের আওতায় আনতে হবে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,পুঠিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার।

উক্ত মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বপ্নচাষ সমাজ কল্যান ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আতাবুর রহমান, আনিছুর রহমান শেখ ইউপি সদস্য গোয়ালকান্দি, মাহাবুর সরকার, পুঠিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মেহেদি হাসান শাওন, সাধনপুর হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান ফিরোজ, তাহেরপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জায়েদ হাসান মিলন, আলমগীর হোসেন, বোরহান উদ্দিন।

মানববন্ধনে তামান্নার শিক্ষা প্রতিষ্ঠান সাধনপুর হাইস্কুল এন্ড কলেজ এর সহকারি শিক্ষক শ্রী বরুন সরকার, হেকমতুল্লাহ প্রাং, আব্দুল আজিজ, মন্জুর রহমান, আশরাফুজ্জামান, মুলতান মাহমুদ, শিরিনা আক্তার, সুকুমার সরকার, বিদ্যুৎ কুমার সরকার, পঙ্গু শিশু নিকেতন কলেজ এর সহকারী প্রভাষক সবুর প্রাং, অজিন্দ্র কুমার।

এছাড়াও এলাকার হিতৈষী ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে তামান্না হত্যার প্রতিবাদ ও সুষ্ঠ বিচারের দাবি করেন।

উল্লেখ্য,গত ১৮ অক্টোবর শুক্রবার দিনগত রাতে তামান্না আক্তার টিয়া কে সমষপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে হুমকির মুখে তুলে নিয়ে যায় পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর বিদিরপুর গ্রামের আব্দুর রাজ্জাকের বখাটে পুত্র শান্ত ইসলাম।

পরদিন শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া গ্রামের আমবাগানে ঝুলন্ত অবস্থায় তামান্নার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ সেখান থেকে তামান্নার মৃত দেহ উদ্ধার করে।

এই ঘটনায় শনিবার রাতে নলডাঙ্গা থানায় শান্ত ইসলাম কে ও অজ্ঞাতনামা কয়েক জন কে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহত তামান্নার পিতা রশিদ উদ্দিন।

হত্যার ঘটনায় এখন পর্যন্ত ৩জন কে জিঙ্গাসাবাদের জন্য আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *