জেলেদের ভয়-ভীতি দেখিয়ে ফাও ইলিশ নিতে গিয়ে দুই পুলিশ সদস্য আটক!

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: রাজবাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদী থেকে ইলিশ আহরণরত জেলেদের কাছ থেকে ফাও ইলিশ মাছ নিতে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের হাতে আটক দুই পুলিশ সদস্য ধরা খেয়েছে।

মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত পুলিশ সদস্যরা হল জেলা পুলিশ লাইন্সের সহকারী এএসআই শফিকুল ইসলাম এবং রাজবাড়ী কোর্ট পুলিশের কনস্টেবল ওসমান গণি।

জানা গেছে, পুলিশ সদস্য দুইজন ধাওয়াপাড়া ঘাট এলাকায় পদ্মা নদী থেকে অবৈধভাবে ইলিশ আহরণরত জেলেদের কাছ থেকে ভয়-ভীতি দেখিয়ে ফাও ইলিশ মাছ নিচ্ছিল।

এ সময় রাজবাড়ী জেলা প্রশাসনের দুই সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. রফিকুল ইসলাম ও মো. আরিফুজ্জামান মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী, র‌্যাব ও পুলিশ সদস্যদের নিয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

তাদের দেখতে পেয়ে পুলিশ সদস্য শফিকুল ইসলাম এবং ওসমান গণি ইউনিফর্ম খুলে দৌড়ে পালিয়ে যেতে থাকলে স্থানীয় জনগণ তাদের ধাওয়া করে ধরে উত্তম-মধ্যম দিয়ে স্থানীয় মসজিদে নিয়ে আটকে রেখে ভ্রাম্যমাণ আদালতের কাছে হস্তান্তর করে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. রফিকুল ইসলাম জানান, আটককৃত পুলিশ সদস্যদের মধ্যে শফিকুল ইসলামকে পুলিশ লাইন্সে এবং ওসমান গণিকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *