রাজশাহীর গোদাগাড়ীতে স্টুডিও ব্যবসার আড়ালে হেরোইনের কারবার : আটক ১

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : লোকদেখানো স্টুডিওর দোকান দিয়েছিলেন রাজশাহীর গোদাগাড়ীর মাদক ব্যবসায়ী জিয়াউর রহমান। সেই দোকান থেকেই পরিচালনা করতেন মাদকের কারবার। র‌্যাব তার ‘নিউ স্টাইল কালার ডিজিটাল স্টুডিও’তে অভিযান চালায়। তল্লাশি করে র‌্যাব উদ্ধার করে ৩৮০ গ্রাম হেরোইন।

এ সময় ৩৫ বছর বয়সী জিয়াউর রহমানকেও গ্রেপ্তার করে র‌্যাব। জিয়াউরের বাড়ি গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায়। তার বাবার নাম সিরাজ উদ্দিন। বুধবার সন্ধ্যায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল মহিষালবাড়ির রেলবাজার রোডে জিয়াউরের স্টুডিওতে অভিযান চালায়।

র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জিয়াউরের দোকান থেকে হেরোইন ছাড়াও একটি কম্পিউটারের সিপিইউ, আটটি মুঠোফোন, ১২ টি মেমোরী কার্ড, ৩০টি সীমকার্ড, ২১টি জাতীয় পরিচয়পত্র, হেরোইন ওজন করা একটি নিক্তি এবং নগদ ৫২ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, জিয়াউর রহমান দীর্ঘ দিন ধরেই স্টুডিও ব্যবসার আড়ালে মাদকের কারবার করে আসছিলেন। অবশেষে তাকে হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে। রাতে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *