রাজধানীর গুলশানের ওয়্যার হাউজে অভিযান চালিয়ে যা পাওয়া গেল

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশান-২ এর ১০৮ নম্বর রোডের ২৩ নম্বর বাড়ির ওয়্যার হাউজে যৌথ অভিযান চালায় র‍্যাব। অভিযানে বিপুল পরিমাণ অবৈধ ও বিদেশি মাদক পাওয়া গেছে।

ওয়্যার হাউজটির শুধু কূটনীতিকদের কাছে মদ বিক্রির অনুমোদন ছিল। কিন্তু তারা কোন নিয়ম-নীতির ধার না ধেরে অবাধে রাজধানীর বিভিন্ন ক্লাব ও ক্যাসিনোতে মদ সরবরাহ করে আসছিল।

র‍্যাব জানায়, ওয়্যার হাউজটির সরকারি অনুমোদন রয়েছে। কিন্তু তারা অবৈধভাবে অতিরিক্ত মাদকদ্রব্য মজুত রেখেছিল এবং ব্ল্যাক মার্কেটে বিক্রি করতো। এছাড়া এখান থেকে বিভিন্ন ক্লাব ও ক্যাসিনোতে মাদক সরবরাহ করা হতো।

এই অভিযানের নেতৃত্বে দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি জানান, ওয়্যার হাউজটি থেকে বিভিন্ন ক্লাবে মদ সরবরাহ করা হতো এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে বেশকিছু অসঙ্গতিসহ অনুমোদনের বাইরে বাড়তি মাদক পাওয়া গেছে।

প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মাদক ও কাস্টমস অ্যাক্টে মামলা হবে বলে জানা গেছে। অভিযানে ওয়্যার হাউজটি থেকে অনুমোদনহীনভাবে মজুত রাখা ৩৮৬ বোতল বিদেশি মদ, ৮৭ বোতল ফেনসিডিল ও সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *